যারা দলের সাথে বেইমানি করে তাদের সাথে কোন সম্পর্ক রাখবেননা : বীর বাহাদুর

মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বেইমান, মোনাফেক যারা দলের সাথে বেইমানি করে তাদের সাথে কোন সম্পর্ক রাখবেননা, যারা রাখবেন তারা একই অপরাধে অপরাধি, আপনারা আগে অনেকে সম্পর্ক রেখেছেন। আজ শনিবার “উন্নয়নের গণতন্ত্র,শেখ হাসিনার মুলমন্ত্র” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
শনিবার সকালে বান্দরবানে জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে বান্দরবান অরুণ সারকী টাউন হলে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জোহরা চৌধুরীর সভাপতিত্বে এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো:শফিকুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস,সাংগঠনিক সম্পাদক ক্যসা প্রু,মোজাম্মেল হক বাহাদুর ,অজিত কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তিংতিংম্যা,পৌর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী এমেচিং মার্মা,পৌর মহিলা কাউন্সিলর সালেহা বেগমসহ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।
বিশেষ বর্ধিত সভায় বক্তারা সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপিকে আগামীতে ও আওয়ামী লীগের নৌকা প্রতীকে জয়যুক্ত করে জাতীয় সংসদে পাঠানোর আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।