যুবকের মৃত্যুতে বাংগালহালিয়ায় ১৭ টি দোকান লগডাউন

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া এলাকায় এক যুবকের রহস্যজনক মৃত্যুতে গতকাল গত শুক্রবার উপজেলা প্রশাসন ১৭ টি দোকান লকডাউন করে দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,সম্প্রতি বাঙ্গালহালিয়া এলাকার এক যুবক চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করতো। সে গত ১২ দিন আগে বাঙ্গালহালিয়া তার নিজ বাড়িতে এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। মারা যাওয়া যুবকের নাম থুইচাসিং মারমা(২১)। সে বাঙ্গালহালিয়া বাজারের প্রু থোয়াই মারমার সন্তান। মৃত যুবকের বড়ভাই জানান, শুক্রবার সকালে তাকে ঘুম থেকে ডাকতে গেলে মৃত অবস্থায় তাকে পাওয়া যায়।

উক্ত মারমা যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন গুজবে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মারা যাওয়া যুবকের বাসায় গিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং সেগুলো চট্টগ্রামের ফৌজদার হাটে পাঠানো হয়েছে জানিয়েছেন রাজস্থলী উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুহলা অং মারমা।

এদিকে যুবকের আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ ছাদেক, ওসি মফজল আহমদ খান, বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিওমংমার্মা ঘটনাস্থলে যান এবং মৃত যুবকের বাসার পাশ্ববর্তি ১৭ টি দোকান ও বসতঘর আপাতত নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত বন্ধ রাখার আহবান জানান।

নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, তার রিপোর্ট না আসা পর্যন্ত দোকানপাট খোলা যাবে না এবং সকলকে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন, সকাল ৬ টা হতে বেলা ২টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দোকান ও ঔষুধের দোকান ব্যতিত অন্য কোন দোকান খোলা যাবে না, সন্ধ্যা ৬ টার ভিতরে ঔষধের ছাড়া সকল দোকান বন্ধ করে দিতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।