যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন: সভাপতি লালভেংসাং, সম্পাদক বিনিময়

বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা সদর ইউনিয়নে লালভেংসাং বম সভাপতি ও বিনিময় তঞ্চঙ্গ্যাকে সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে। রোয়াংছড়ি বাজারস্থ মাল্টিপারপাস হল রুমে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় লালভেংসাং বম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপির চেয়াম্যান চহ্লামং মারমা,জেলার যুবলীগের সভাপতি মো: হোসেন,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জনমজয় তঞ্চঙ্গ্যা,উপজেলা যুবলীগ সভাপতি পুরুকান্তি তঞ্চঙ্গ্যা,স্বেচ্ছা স্ববক লীগের সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ্যা,সাগঠনি সংপাদক মো: আব্দুর রহিম প্রমূখ।
এদিকে বক্তারা বলেন, আওয়ামী যুবলীগ গঠন লগø থেকে শুরু করে দেশের ও জনগণ স্বার্থে নি:স্বার্থক ভাবে কাজ করে যাচ্ছে। জনকল্যাণে উদ্যোগি হয়ে সর্বাগ্রে চেষ্টার ফলে সুনাম অর্জন করছে এই যুবলীগ সংগঠন।
মৌলবাদ,জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে ঠেকাতে যুবলীগের সব সময় প্রস্তুত। নতুন নির্বাচিত সকল কমিটি সদস্যদের শান্তি শৃঙ্খলা বজায় রেখে সংগঠনে আরো দৃঢ়ভাবে গতিশীল করার লক্ষে নিরলস ভাবে কাজ করা আহ্বান জানান বক্তারা।
এ সময় সাময় বম সভার সঞ্চালনায় আওয়ালীগের জেলার,উপজেলা অঙ্গসহযোগি সংগঠনে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।