যুবলীগ নেতাকর্মীদের যোগ্য নেতা হিসেবে নিজেকে তৈরী করতে হবে

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন ‘জনগনের ক্ষমতায়ন’ এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী। ভোরে সুর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হকের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে মাটিরাঙ্গার প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এর আগে দলীয় কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র মো: শামছুল হক। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকারসহ উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো: মোশাররফ হোসেন এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র মো: শামছুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বলেন, দেশের যুবকরা মেধা ও মননশীলতায় দক্ষকার পরিচয় দিচ্ছে। বাংলাদেশ বির্নিমানে এই যুবকরাই অগ্রনী ভুমিকা পালন করবে, স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র নসাৎ করে রাষ্টনায়ক শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাবে। তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীদের দলের যোগ্য নেতা হিসেবে নিজেকে তৈরী করতে হবে।

মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহগের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ নেতা মো: আবুল কাশেম ভুইয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো: শওকত আকবর, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিনসহ উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে দিবসটি উদযাপন উপলক্ষ্যে বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটের সময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচীর শুভ সুচনা করেন মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।