যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে : আলীকদমে মাসিক আইন-শৃঙ্গলা সভায় রোকসানা আক্তার শিরিন

আলীকদমে মাসিক আইন-শৃঙ্গলা সভায়
বান্দরবানের আলীকদম উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় আলীকদম উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইন-শৃঙ্খলা সভায় আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআবুল কামাল, পুরুষ ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিরিন,আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্, মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার ইস্কান্দার নূরী,মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ৩নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফোগ্য মার্মা,৪নং করুপপাতা ইউনিয়নের চেয়ারম্যান ক্রাতপুং ম্রো,২ নং চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌস রহমানসহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও পাড়া প্রধান, হেডম্যানরা উপস্থিত ছিলেন।
আলীকদম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিরিন সভায় বলেন, আলীকদমে যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে। রাতের অধিকাংশ সময় মাদকাসক্তরা ঘরের বাইরে থাকে, পরিবারের লোকজনের বাকবিতন্ডায় জড়ায়। যে কোন সময় তারা খারাপ কিছু ঘটাতে পারে।
তিনি আরো বলেন, বছর দুয়েক আগে মাদক প্রকাশ্যে কেনাবেচা ও সেবন করলেও পুলিশের মাদক বিরোধী ধরপাকড়ে মাদক সেবন ও কেনাবেচা অনেকটা নিস্তব্ধ হয়ে গেলেও সাম্প্রতিক সময়ে আবারও মাদকাসক্ত হচ্ছে উঠতি কোমলমতি ছেলেরা।তাই মাদকাসক্ত ও মাদক বিক্রেতাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায়।
মাসিক আইন-শৃঙ্খলার সভার সভাপতি আলীকদম উপজেলার নির্বাহী অফিসার মোঃসায়েদ ইকবাল বলেন, বাঁশ ও গাছ কর্তনে নিরুৎসাহিত করণে প্রশাসন কাজ করছে এবং স্থানীয়দের এগিয়ে আসার অনুরোধ জানান।
তিনি আরও বলেন, মসজিদ,কেয়াং, মন্দির,গির্জাসহ ধর্মীয় প্রতিষ্ঠানেগুলোতে সন্ত্রাসী কার্মকান্ড বিরোধী আলোচনার করার ধর্মীয় গুরুদের নির্দেশ দেন।আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।