যে কোন মুল্যে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে : লে: কর্ণেল কাজী শামশের

মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি
সাম্প্রতিক একটি মহল সেনাবাহিনীর বিরুদ্ধে কাল্পনিক অভিযোগ তুলে পরিস্থিতিকে ঘোলাটে করার ষড়যন্ত্র করছে উল্লেখ করে কোন ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হতে সকলের প্রতি আহবান জানান মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি। তিনি বলেন, এখানকার উন্নয়নকে বাঁধাগ্রস্থ হতে দেয়া যাবেনা, যেকোন মুল্যে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি উপরোক্ত কথা বলেন।
যেকোন ধরনের সন্ত্রাসী তৎপরতা বন্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলো সবসময়ই তৎপর আছে উল্লেখ করে লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি বলেন, এখানে বেশ কয়েকটি প্রকল্প গ্রহণ করা হচ্ছে। যা বাস্তবায়নে তিনি সকলের সহযোগিতা কমানা করে বলেন, উপজাতীয় সংস্কৃতির বিকাশে একটি আদর্শ ভিলেজ গড়ে তোলা হবে। পাশাপাশি মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ নির্মানের প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগই আমাদের আজকের শক্তি।
নিরাপত্তা সক্রান্ত মতবিনিময় সভায় গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: জোবায়েরুল হক, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেন ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যের মধ্যে জোনাল স্টাফ অফিসার মেজর মো: রাহাত আহমেদ, ৭ আনসার ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মো: মনির হোসেন, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সব্যসাচী নাথ রুবেল, মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জ অফিসার মো: মোশাররফ হোসেন ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটনসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।