রবিবার নাইক্ষ্যংছড়িতে যাচ্ছেন বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং (এমপি)
এক দিনের সফরে আগামী রবিবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় যাচ্ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
স্থানীয় সূত্রে জানা গেছে,তিনি নাইক্ষ্যংছড়ি পৌঁছার পরই সকাল সাড়ে ৯টায় উপজেলা মৎস বিভাগ আয়োজিত উপজেলা পরিষদের চত্বরে মৎস পোনা অবমুক্তকরন অনুষ্টানে যোগদান করবেন। এর পর সাড়ে ১০টায় সদর ইউনিয়ন পরিষদের তত্বাবধানে পরিষদ চত্বরে ভি,জি,এফ চালসহ ঢেউটিন,সোলার প্যানেল বিতরণ শেষে সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবসের আয়োজিত সভা ও কাঙালি ভোজে যোগদানের কথা রয়েছ।
এদিকে, প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে গত শুক্রবার ধরে তোরণ, ব্যানার ও ফেষ্টুন ছেয়ে গেছে নাইক্ষ্যংছড়ি উপজেলার অলিগলি, বিরাজ করছে সাজ সাজ রব।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর চেয়াম্যান তছলিম ইকবাল চৌধুরী ও ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু জানিয়েছেন, প্রতিমন্ত্রীকে বরণ করে নেওয়ার জন্য আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। শোকের মাসে প্রিয় নেতা বীর বাহাদুর শোক সভায় যোগদানসহ আড়াই হাজার মানুষের সমাগমের সাথে যোগ দিবেন কাঙালী ভোজের আয়োজনে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।