রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সভাপতি মংক্য, সম্পাদক ইউসুফ

রাঙামাটি জেলার কাপ্তাইয়ে রাইখালী ইউনিয়ন শাখার আওয়ামী লীগের সভাপতি পদে মংক্য মারমা ও সাধারন সম্পাদক পদে মোঃ ইউসুফ তালুকদার পুনরায় নির্বাচিত হয়েছেন।

গত ১৬ই অক্টোবর বুধবার কাপ্তাইয়ে ২নং রাইখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগের ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আলীগের সভাপতি মংক্য মারমা।

ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইউসুপ তালুকদার এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, বিশেষ অতিথি রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ আবদুল মতিন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মোঃ হানিফ, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জাহেদ আকতার, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আনোয়ার হোসেন বাচ্চু এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুছাইন চৌধুরী,সম্মেলনের প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা ও বিশেষ বক্তা রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা মোঃ এনামুল হক উপস্থিত ছিলেন।

সম্মেলনে আওয়ামী লীগের ও অঙ্গ-সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে ২য় পর্যায়ে সভাপতি পদে মংক্য মারমা ও সাধারন সম্পাদক পদে মোঃ ইউসুপ তালুকদারকে পুনরায় নিবার্চিত করে ৬৫ সদস্য বিশিষ্ট ইউনিয়ন শাখার আওয়ামী লীগের কমিটি করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।