রাইখালী ফেরিঘাটে বালুবাহী ট্রাকের ধাক্কায় ১ জন নিহত : আহত ২

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন এর ফেরিঘাট এলাকায় বালুবাহী ট্রাকের ধাক্কায় ১ জন নিহত এবং ২ জন গুরুতর আহত হয়েছে। আজ রবিবার বিকেল সাড়ে ৪ টায় এই দূর্ঘটনা ঘটে বলে জানান পুলিশ।

নিহত পারুল দাশ (৫০) চট্টগ্রাম মহানগর এলাকার পাথরঘাটা এলাকার বাসিন্দা। এই ঘটনায় গুরুতর আহত হন পারুল দাশের স্বামী মাখন দাশ (৬২) এবং মোটরসাইকেল চালক রাঙ্গুনিয়া উপজেলার কোদালার বাসিন্দা জামাল হোসেন (২৫)।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী এবং ঘটনার প্রত্যক্ষদর্শী খোকন, ও রাশিক জানান, রবিবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে বাংগালহালিয়া হতে আসা বালুবাহী একটি ট্রাক ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি মোটর সাইকেল এবং দুইটি সিএনজিকে ধাক্কা দেন। এইসময় সিএনজিতে অবস্থানরত পারুল দাশ ও তাঁর স্বামী মাখন দাশ ছিটকে পড়ে যান এবং ট্রাকের নীচে পড়ে গুরুতর আহত হন। এইছাড়া এইসময় মোটরসাইকেল চালক জামাল হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে পথেমধ্যে পারুল দাশ মৃত্যুবরণ করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ঈগল জানান, হাসপাতালের আনার আগে একজন পথেমধ্যে মারা যান এবং বাকি দুই জনের আঘাত গুরুতর হওয়ায় আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দেবার পর উন্নত চিকিৎসা দেবার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করি।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, এই ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে এবং চালক পলাতক রয়েছে। তিনি জানান, পরবর্তীতে এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।