রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ করছেন পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন
রাঙ্গামাটি শহরের ফরেষ্ট কলোনী এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বিকালে ক্ষতিগ্রস্থদের মাঝে প্যানেল মেয়রের পক্ষ থেকে ত্রাণ বিতরণে অংশ নেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।
এসময় পৌর আওয়ামীলীগের সভাপতি সোলায়মান চৌধুরী, বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমিতি সভাপতি আবু সৈয়দ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগুনে ক্ষতিগ্রস্থ ১৩ পরিবারকে মাঝে ৫ কেজি চাউল, ১টি কমবল, ডাল ১কেজি, সয়াবিন তেল ২কেজিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ও সর্বমোট ১১ আইটেম রান্নার গৃহ সামগ্রী প্রদান করা হয়।
এসময় আওয়ামীলীগের কেন্দ্রয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন, ক্ষতিগ্রস্থ লোকজন যাতে পুনরায় স্বাভাবিক জীবনযাপন শুরু করতে পারে তার জন্য যতটুকু সম্ভব সহায়তার হাত অব্যাহত থাকবে। তিনি ক্ষতিগ্রস্থ লোকজনকে মনোবল সুদৃঢ় করে সামনের দিনগুলোকে ধৈর্য্যরে সাথে মোকাবেলার আহব্বান জানান। রাখবে।তাছাড়া জেলা পরিষদ ও জেলা প্রশাসককে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানাবেন বলে আশা ব্যক্ত করেন।
উল্লেখ্য, সোমবার (১২ ফেব্রুয়ারি ) রাত পৌনে ৯টার দিকে একটি বসত বাড়ির মাটির চুলা থেকে আগুনের সূত্রপাতে রাঙামাটি শহরের ফরেস্ট কলোনি এলাকায় ৩টি সরকারী কোর্য়াটারসহ ৮টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।