রাঙামাটিতে অনুর্ধ্ব -১২ ক্রিকেটারদের মৌলিক প্রশিক্ষণ ক্যাম্প

রাঙামাটিতে অনুর্ধ্ব -১২ ক্রিকেটারদের মৌলিক প্রশিক্ষণ ক্যাম্পে অতিথিরা
রাঙামাটিতে অনুর্ধ্ব -১২ ক্রিকেটারদের মৌলিক প্রশিক্ষণ ক্যাম্পে অতিথিরা
শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই, সামাজিক অবক্ষয় হতে বাচাঁর অন্যতম মাধ্যম খেলাধুলা। এ প্রশিক্ষন ক্যাম্প ক্ষুদে খেলোয়াড় তৈরির কারখানা। ভালো খেলোয়াড় হতে হলে প্রশিক্ষণের বিকল্প নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদের ব্যবস্থাপনায় রাঙামাটি মারী ষ্টেডিয়ামে শনিবার বিকেলে অনুষ্ঠিত অনুর্ধ্ব-১২ ক্ষুদে ক্রিকেটারদের নিয়ে সপ্তাহব্যাপী শুরু হওয়া মৌলিক প্রশিক্ষন ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রীতম রায় এসব কথা বলেন।
জেলা ক্রীড়া সংস্থার সহ সম্পাদক ও ক্রিকেট উপ-পরিষদের আহবায়ক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম’র সভাপতিত্বে এবং আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ হান্নান’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কিংশুক চাকমা, ক্রিকেট উপ-পরিষদের সদস্য সচিব জয়জিৎ খীসা নতুন,দীপংকর খীসা, বেনু দত্ত । প্রীতম রায় ক্ষুদে ক্রিকেটারদের উদ্দেশ্যে আরো বলেন, লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলার চর্চা করা কারণ একজন শিক্ষিত ক্রীড়াবিদ দেশের জন্য অনেক বড় সম্পদ।
সপ্তাহব্যাপী এ প্রশিক্ষন ক্যাম্পে অনুর্ধ্ব-১২ ক্রিকেট উৎসব থেকে বাছাই করা সেরা ১৫ ক্ষুদে ক্রিকেটার এ মৌলিক প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নিয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের স্থানীয় কোচ মহিতোষ দেওয়ান, সহকারী কোচ বেলাল হোসেন সাকু এ ক্যাম্পের প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।