রাঙামাটিতে অপহরণে জড়িত থাকার অভিযোগে আটক ৫

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় অপহরণের অভিযোগে ৫ জনকে আটক করেছে যৌথবাহিনী। আটকৃতরা হলেন, জীবন বিকাশ তঞ্চঙ্গ্যা (৪০), সম্ভুলাল তঞ্চঙ্গ্যা (৩৩) আপন তঞ্চঙ্গ্যা (২৫), শান্তি চাকমা (৩৫) ও রিপন তঞ্চঙ্গ্যা (২৮)। বিলাইছড়ি থানা পুলিশ ও আদালত সূত্র এসব তথ্য নিশ্চিত করে।
পুলিশ জানায়,গত বৃহস্পতিবার পুলিশ ও নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানে তাদেরকে জেলার বিলাইছড়ির ফারুয়া থেকে আটক করা হয়। রোববার আদালতে হাজির করা হলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন আদালত। রাঙামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জৈষ্ঠ বিচারক জাহিদ আহমেদ এর আদালতে আটক ৫ জনের পক্ষে আদালতে জামিন আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত্র) মাওলা জানান, ১৯ ডিসেম্বর নীলু চাঁদ তঞ্চঙ্গ্যা নামে বিলাইছড়ি উপজেলার ফারুয়ার এক স্থানীয় বাসিন্দাকে অপহরণ করা হয়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এই ৫ জনকে আটক করে বিলাইছড়ি থানা পুলিশ আটক করে। শনিবার বাদী হয়ে বিলাইছড়ি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন অপহৃত নীলু চাঁদ তঞ্চঙ্গ্যার ছেলে সতেজ তঞ্চঙ্গ্যা।
প্রসঙ্গত, নীলু চাঁদ তঞ্চঙ্গ্যাকে অপহরণের পর থেকে তাকে উদ্ধারে যৌথ বাহিনী বিভিন্ন এলাকায় অভিযান চালালেও তাকে এখনও উদ্ধার সম্ভব হয়নি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।