রাঙামাটিতে অস্বচ্ছলদের পাশে বনরুপা স্পোর্টিং ক্লাব

রাঙামাটিতে করোনা ভাইরাসের কারনে কেটে খাওয়া দিনমজুরের দুঃখের শেষ নেই। তাদের এই দুঃসময়ে রাঙামাটিতে ৩০টি পরিবারের পাশে দাড়িয়েছে ক্রীড়া সংগঠন বনরুপা স্পোর্টিং ক্লাব।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের প্রকৃত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে বনরুপা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল অাজম, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু তৈয়ব অংশ নেয়। খাদ্য সামগ্রী হিসেবে চাল, তেল, আটা, পেঁয়াজ ও সাবান বিতরণ করা হয়।

অন্যদিকে বনরুপা স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দ পলাশ বড়ুয়া, মোঃ অলি অাহাদ, মঈন উদ্দিন, রবিউল ইসলাম, সৌরভ মজুমদার, আবুল বশর, আলী হোসেন ও মোঃ ইসহাক খাদ্য সামগ্রী মানুষের বাসায় বাসায় গিয়ে পৌঁছে দেয়।

বনরুপা স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দরা বলেন, খেলাধুলার পাশাপাশি বনরুপা স্পোর্টিং ক্লাব তাদের নিজ উদ্যোগে এই বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আমাদের এ সহযোগিতা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।