রাঙামাটিতে আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা ২১ মার্চ

রাঙামাটি জেলা আওয়ামী লীগের আয়োজনে আগামী ২১ মার্চ তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে এ তৃণমূল প্রতিনিধি সভা। একঝাঁক কেন্দ্রিয় নেতা ছাড়াও তৃণমূল থেকে জেলা পর্যন্ত দেড় সহস্রাধিক নেতা এই সভায় আমন্ত্রিত হবেন।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি, দশ উপজেলা কমিটির সকল সদস্য, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সকল সদস্য, জেলার প্রতিটি ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, সরকার দলীয় পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান এই তৃণমূল প্রতিনিধি সভায় আমন্ত্রিত হবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর তৃণমূল প্রতিনিধি সভার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গনতন্ত্র, আইনের শাষন ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে রাস্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবারের তৃনমূল পর্যায়ে প্রতিনিধি সভার আয়োজন করা হচ্ছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। প্রধান বক্তা থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুর সবুর, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। সভাপতিত্ব করবেন দলের কেন্দ্রিয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এদিকে তৃণমূল প্রতিনিধি সভাকে কেন্দ্র করে রাঙমাটি আওয়ামী পরিবারে চাঙ্গাভাব লক্ষ্য করা যাচ্ছে। বিভিন্ন উপজেলাসহ ইউনিট কমিটি প্রস্তুতি সভা করছে প্রতিনিধি সভাকে সফল করার জন্যে। এতে তৃণমূল পর্যায়ে দল যেমনি চাঙ্গা হচ্ছে, তেমনি দলে ঐক্যের সুরও লক্ষ্য করা যাচ্ছে। তৃণমূল থেকে

জেলা পর্যন্ত বেশ কয়েকজন নেতার সাথে এই তৃণমূল প্রতিনিধি সভা নিয়ে কথা হলে তাঁরা বলেন, এটি অবশ্যই সময়োপযোগী সিদ্ধান্ত। বিশেষ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই তৃণমূল প্রতিনিধি সভা খুবই গুরুত্ব বহন করে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।