রাঙামাটিতে আনসার ভিডিপির ত্রাণ বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে আনসার ভিডিপির ত্রাণ বিতরণ বকরা হয়েছে।স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনহিতকর কার্যক্রমের অংশ হিসেবে রাঙামাটিতে বাংলাদেশ আনসারও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যেগে অসচ্ছল আনসার ভিডিপির সদস্যদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে রাঙামাটি সদর উপজেলায় এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাঙামাটির সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মো: আব্দুল মোন্তাকিম ।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো: আব্দুল মোন্তাকিম বলেন, আনসার ভিডিপির সকল সদস্যকে টিকা গ্রহণ করতে হবে এবং সকলকে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি আরো বলেন, এ কঠিন সময়ে জনগনের পাশে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আনসার ভিডিপির সকলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। এসময় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত)শান্তনা চাকমা।

এদিকে, প্রতি উপজেলায় ৬০ জন আনসার ভিডিপির সদস্যদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। এর মধ্যে রাঙামাটি সদর উপজেলা, কাউখালী, লংগদু,বরকল ও নানিয়ারচর উপজেলায় মঙ্গলবার ত্রাণ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শোকের মাসেই অন্যান্য উপজেলায়ও এ ত্রাণ বিতরন করা হবে। বিতরণকৃত ত্রানের মধ্যে ছিল চাল, ডাল, আলু,পেয়াজঁসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।