রাঙামাটিতে আব্দুল বারী মাতব্বর স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

তুনমুল পর্যায়ে ফুটবলের জাগরণ ও খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে রাঙামাটিতে হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হয়েছে।

আজ বুধবার (২০ জুলাই) বিকেলে রিজার্ভ বাজারস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতা ও নবীন সংঘ ক্লাবের আয়োজনে এ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

এসময় তিনি বলেন, পার্বত্য অঞ্চলের ফুটবল খেলার হারানো গৌরব ফিরিয়ে আনতে প্রতিযোগিতার বিকল্প নেই। এজন্য তিনি আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, পার্বত্যাঞ্চলের ক্রীড়ার উন্নয়নে জেলা পরিষদ কাজ করে যাচ্ছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এসব টুর্ণামেন্ট থেকে প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টি হবে, যারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায় থেকে সুনাম বয়ে আনবে।

নবীন সংঘ ক্লাবের সভাপতি মোঃ সাওয়াল উদ্দিনের সভাপতিত্বে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নানের সঞ্চালনায় অন্যদের মধ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম, জেলা ফুটবল একাডেমীর পরিচালক ওয়াশিংটন চাকমা, সানরাইজ ক্লাবের সভাপতি ছলিম উল্লাহ সেলিম, মৎসজীবি লীগের সভাপতি উদয়ন বড়ুয়া, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ শাহজাহান, জেলা ক্রীড়া সংস্থ্রা সদস্য রমজান আলী, আবু তৈয়ব, ঝিনুক ত্রিপুরা, নাসির উদ্দিন সোহেল, মোঃ রাসেদ, বেনু দত্ত, ক্রীড়া সংগঠক মনোজ ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় প্রতিভাস ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে শুভ সুচনা করেছে কাটাছড়ি স্পোটিং ক্লাব। দলের হয়ে তমাস চাকমা ও রিকন চাকমা গোল দুটি করেন। ম্যান অব দা ম্যাচ হন বিজয়ী দলের সমরজয় চাকমা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।