রাঙামাটিতে আরো ৭ জন করোনা শনাক্ত,সর্বমোট ৫৩

পার্বত্য জেলা রাঙামাটিতে আরো ৭ জনের দেহে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। শনিবার মধ্যরাতে নতুন করে ৭ জন শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ডা: মোস্তফা কামাল।

তিনি জানান,নতুন শনাক্তদের মধ্যে রাঙামাটি সদ‌রে ২ জন, কাউখালীর ৪জন এবং লংগদু উপজেলার ১জন । ডা: মোস্তফা আরো জানান, নতুন ৭ জনের মধ্যে ২ নারী রয়েছেন।

গতকাল শনিবার (২৩ মে) রাতে চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাটের বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা মোট ৮৫ টি রিপোর্টের মধ্যে ৭ টি পজিটিভ এবং ৭৮ টি নেগেটিভ এসেছে বর্তমা‌নে আইসোলেশনে আছেন ৬ জন।

এদিকে, প্রথম আক্রান্ত ৪ জনসহ মোট ৫ জন সুস্থ হয়েছেন। এরা বর্তমানে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে আছেন। এ নিয়ে রাঙামাটিতে সর্বমোট ৫৬ জন করোনা আক্রান্ত হলেন।

উল্লেখ্য,গত ৬ মে রাঙামাটিতে প্রথমবারের মতো করোনা আক্রান্ত হন ৪ জন। এরপর ১২ মে ১ জন, ১৩ মে ৯ জন ,১৪ মে ১১ জন , ১৬ মে ১ জন, ১৯ মে ১৭ জন এবং ২২ মে ৩ জন,২৩ মে ৭ জন আক্রান্ত হলো করোনায়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।