রাঙামাটিতে আ.লীগ নেত্রী হত্যা প্রচেষ্টা মামলার ৭ আসামীকে ১দিনের করে রিমান্ড মঞ্জুর

রাঙামাটিতে আওয়ামীলীগ নেত্রী হত্যা প্রচেষ্টা মামলার ৭ আসামী
রাঙামাটি সদরে মহিলা আওয়ামীলীগের নেত্রী ঝর্ণা খীসা হত্যা প্রচেষ্টা মামলায় গ্রেফতারকৃত ৭ আসামী প্রত্যেককে ১দিনের করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ সকালে আসামীদের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আনা হয়। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী মোহাম্মদ মোহাসেন আসামী পক্ষের আইনজীবির জামিন আবেদন ও পুলিশের ৭দিনের রিমান্ড আবেদন শুনানি শেষে গ্রেফতারকৃত ৭জন আসামীর প্রত্যেকের ১দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া বিলাইছড়িতে আওয়ামীলীগের সহ সভাপতি রাসেল মার্মা হত্যা প্রচেষ্টা মামলা ও জুরাছড়ি আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমা হত্যা মামলা গ্রেফতারকৃতদের জামিন ও রিমান্ড শুনানি আগামী ১৮ ডিসেম্বর তারিখ দিন ধার্য্য করেছেন।
প্রসঙ্গত,গত ৫ডিসেম্বর রাঙামাটির বিলাইছড়িতে আওয়ামীলীগের নেতা রাসেল মার্মাকে কুপিয়ে হত্যার চেষ্টা, একইদিন জুরাছড়িতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। গত ৭ ডিসেম্বর ভোর রাতে সদরে জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ঝর্ণা খীসাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। ঘটনার জন্য আওয়ামীলীগ জেএসএসকে দায়ী করলেও জেএসএস তা অস্বীকার করেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।