রাঙামাটিতে এলপিজি ফিলিং স্টেশন উদ্বোধন

রাঙামাটিতে এলপিজি’র চাহিদা মেটাতে প্রথমবারের মত স্থাপিত হাজী আব্দুল বারী মাতব্বর এলপিজি অটো গ্যাস ফিলিং স্টেশন উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় শহরের রাঙাপানি-আসামবস্তি সড়কের পাশে স্থাপিত এই ফিলিং স্টেশন উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদার।

এ সময় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, বৃষকেতু চাকমা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, এলপিজি ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দীপংকর তালুকদার বলেন, কেউ ব্যক্তিগত উদ্যোগ নিয়ে হালালভাবে ব্যবসা করলে আমি সবসময় সাধুবাদ জানাই। রাঙামাটিতে প্রথমবারের মত এমন উদ্যোগ নেওয়ায় মুছা মাতব্বরকে আমি ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, পরিবেশ বান্ধব এই এলপি গ্যাস বায়ু দুষনরোধে সহায়ক হবে। এই স্টেশনটি এ শহরে প্রথম, এর দ্বারা কিছু মানুষের কর্মসংস্থান হবে এবং এলাকার ব্যবসা-বাণিজ্যে গতিশীলতা আসবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।