রাঙামাটিতে ওলামালীগের কমিটি গঠিত

রাঙামাটিতে ওলামালীগের সংবাদ সম্মেলন
রাঙামাটিতে ওলামালীগের সংবাদ সম্মেলন
রাঙামাটিতে কাজী মোহাম্মদ শফিউল আলম জেহাদী আহবায়ক ও মাওলানা মোহাম্মদ নাজমুল হক ইয়ামেনীকে সদস্য সচিব করে রাঙামাটি ওলামা লীগের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার বিকেলে রাঙামাটি জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এদিকে কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে মো. শাহজালাল ফারুকী, ও মুহাম্মদ মিজানুর রহমানকে। এছাড়া কমিটির সদস্যরা হলেন, মুহাম্মদ জয়নুল আবেদীন, শফিকুর রহমান, ইয়াছিন আলী, সালেহ আহম্মদ, আকতার হোসেন, হায়দার আলী, আজিজুল হক, আলা উদ্দিন, জাকির হোসেন, মনজুর আলম, শফিকুল ইসলাম, ক্বারী মাকসুদুর রহমান, ডাঃ মুহাম্মদ ইনামুল হক মুজাহেরী, আব্দুল্লাহ আল মামুন, বশির আনসারী, জাহাঙ্গীর আলম, নুরুল হক।

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মিজানুর রহমান মিজানী ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটির সদস্যরা অসাম্প্রদায়িক মূল্যবোধ বিশ্বাসী, ধর্মান্ধতা, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মোকাবেলা এবং মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করবে। এ সময় কেন্দ্রীয় আওয়ামী ওলামা লীগ কমিটির সহ-সভাপতি আবদুল্লাহ নিজামি ও সদস্য আবদুল খালেক ছানুবি উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাঙামাটি ওলামা লীগের সভাপতি ক্বারী ওসমান গনি চৌধুরীর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, জামায়াত-বিএনপির সাথে সখ্যতা, বিভিন্ন নিয়োগে অর্থ বাণিজ্য, স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ থাকায় জেলা ওলামা লীগ কমিটি বিলুপ্তি করে আহবায়ক কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।