রাঙামাটিতে কাল সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ

রাঙামাটির নানিয়ারচরে পিসিপি নেতা এইচএসসি পরীক্ষার্থী রমেল চাকমাকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে রবিবার রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি সফল করার জন্য আহব্বান জানিয়েছে রমেল হত্যা প্রতিবাদ কমিটি ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)। রমেল হত্যা প্রতিবাদ কমিটির আহব্বায়ক সুনন্দা তালুকদার ও পিসিপি’র কেন্দ্রীয় সভাপতি বিনয়ন চাকমা, সাধারণ সম্পাদক অনিল চাকমা আজ এক যুক্ত বিবৃতিতে এই আহব্বান জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ রবিবারের সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ সফল করে অন্যায়-অবিচারে বিরুদ্ধে গর্জে উঠার জন্য জেলার সকল যান মালিক সমিতি, শ্রমিক সংগঠন, ব্যবসায়ী, চাকুরীজীবীসহ সর্বস্তরের জনসাধারণে প্রতি আহব্বান জানান। এছাড়া নেতৃবৃন্দ আগামী ২৫ এপ্রিল রাঙামাটি জেলা প্রশাসকের সম্মুখে অবস্থান ধর্মঘট ও ২৬ এপ্রিল নানিয়ারচর বাজার বয়কট কর্মসূচি সফল করারও আহব্বান জানিয়েছেন।
উল্লেখ্য, গত ৫ এপ্রিল নান্যাচর উপজেলা পরিষদ এলাকা থেকে রমেল চাকমাকে আটক করে নিয়ে যায় নিরাপত্তা বাহিনী। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে দুই সপ্তাহ ধরে চিকিৎসাধীন থাকার পর গত বুধবার রমেল চাকমা মারা যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।