রাঙামাটিতে কৃষি সরঞ্জাম, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

রাঙামাটিতে কৃষকদের মাঝে কৃষি সরঞ্জাম, ফলজ ও বনজ চারা, দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে পরিষদের সভাকক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, সদস্য হাজী মুছা মাতব্বর, অংসুই ছাইন চৌধুরী, ঝর্ণা খীসা, দিপ্তীময় তালুকদার, সবির কুমার চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, নিউচিং মারমা, ইলিপন চাকমা, প্রিয় নন্দ চাকমা, বিপুল ত্রিপুরা, মোসাম্মৎ আছমা বেগম, আব্দুর রহিম, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৯০ জন দুস্থ মহিলাকে ৯০টি সেলাই মেশিন, ১৮জন কৃষককে ১৮টি পাওয়ার টিলার, ৪৫জন কৃষককে ৪৫টি পাওয়ার পাম্প, ১২ হাজার ফলজ ও বনজ চারা এবং রাঙামাটির কলেজগেইটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪জন ব্যবসায়ীকে জনপ্রতি ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

এছাড়া পরিষদের পক্ষ থেকে কাপ্তাই উপজেলাধীন ৩নং চিৎমরম ইউনিয়নে সন্ত্রাসীর হাতে নিহত আওয়ামী লীগ দুই পরিবারের মাঝে পরিবার প্রতি ৩লক্ষ টাকা করে মোট ছয় লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।