রাঙামাটিতে গুলিতে জেএসএস সংস্কারের ২ সদস্য নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে দুই জেএসএস সংস্কারের সমর্থক নিহত হয়েছেন।

গত মঙ্গলবার রাতে বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের দুর্গম নবছড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহতারা হলেন, জেএসএস (এমএন লারমা) সংস্কার গ্রুপের সদস্য রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা (২৪)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার ১১টার দিকে বাসায় ঘুমানোর প্রস্তুতি নেয়ার সময় হঠাৎ একদল অস্ত্রধারী এসে জেএসএস (এমএন লারমা) সংস্কার গ্রুপের সদস্য রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমাকে (২৪) বাসা থেকে তুলে নিয়ে যায় এবং কিছুদূর গিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। রাতে কেউ ভয়ে এই ঘটনা প্রকাশ না করলেও সকালে লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসকে দায়ী করেছে জেএসএস সংস্কার গ্রুপ।

বাঘাইছড়ি থানার ওসি মনজুর আলম বলেন, দুইজন মারা যাওয়ার খবর শুনেছি। এলাকাটি অনেক দুর্গম হওয়ায় লাশ উদ্ধার একটু বেগ পেতে হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফিউল্লাহ বলেন, জনসংহতি সমিতির (এমএন লারমা) দুই সমর্থককে হত্যার ঘটনা জেনেছি। এলাকাটি দুর্গম হওয়ায় পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন
Loading...