রাঙামাটিতে গোলাগুলিতে ২ জন নিহত, সেনা সদস্য আহত : অস্ত্র উদ্ধার

রাঙামাটিতে সেনাবাহিনী ও ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) মধ্যে গোলাগুলিতে সংগঠনটির ২ কর্মী নিহত এবং শাহাবুদ্দিন নামে একজন সেনা সদস্যের বাম কাঁধে গুলিবিদ্ধ হয়। এসময় ১টি একে ২২ রাইফেল উদ্ধার করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের জানা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে জেলার নানিয়ারচর রউফ টিলায় সেনা বাহিনীর একটি টহল দলের উপর শসস্ত্র সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটে। এসময় সেনা সদস্যরা পাল্টা গুলি বর্ষণ করলে ইউপিডিএফ (প্রসিত গ্রুপ ) এর ২ কর্মী নিহত হয়। এসময় তাদের কাছ থেকে ১টি একে ২২ রাইফেলসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। ঘটনায় আহত সেনা সদস্য শাহাবুদ্দিনকে হেলিকপ্টারে করে চট্রগ্রাম সিএমএইচে নেয়া হয়েছে এবং বর্তমানে সে আশংকামুক্ত।

নিহত দুই জনের লাশ। ছবি-পাহাড়বার্তা

আরো জানা গেছে, এই ঘটনার পর এলাকার স্থানীয়দের মধ্যে চরম আতংক বিরাজ করছে। সেনা সদস্যরা সন্ত্রাসীদের ধরতে তাদের অভিযান জোরদার করেছে। এদিকে ঘটনার পর লাশ উদ্ধার করতে নানিয়াচর থানা পুলিশ ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছে।

রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির জানান, সেনা টইলের উপর হামলার ঘটনা শুনেছি, থানার ওসি ঘটনাস্থলে রওয়ানা হয়েছে, তিনি ফিরলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।