রাঙামাটিতে চলন্ত সিএনজি’র উপর পাহাড় ধসে ২জন নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় যাত্রবাহী চলন্ত সিএনজির উপর পাহাড় ধসে নিহতরা
রাঙামাটির কাপ্তাই উপজেলায় যাত্রবাহী চলন্ত সিএনজির উপর পাহাড় ধসে দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন, অতল বড়ুয়া (৫০) ও সুজয়া অং মার্মা (৪২)। এসময় আরো কয়েকজন আহত হলেও তাদের নাম জানা সম্ভব হয়নি। কাপ্তাই উপজেলার সাবেক চেয়ারম্যান দিলদার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার সকাল ১১টার দিকে রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন ২নং রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া এলাকায় ভারি বর্ষনের ফলে পাহাড় ধসে (কাপ্তাই) রাইখালী-বাঙ্গালহালিয়া(রাজস্থলী)-বান্দরবান প্রধান সড়কে একটি চলন্ত সিএনজি’র উপর পড়ে এবং এতে ঘটনাস্থলে ২জন নিহত হয়েছে বলে জানা যায়।
কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন পাহাড়বার্তাকে বলেন, সড়ক থেকে মাটি সরানোর কাজ চলছে, দ্রুত সময়ের মধ্যে লাশ নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করার ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে ঘটনার পর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযানে নামে,তবে টানা বৃষ্টির কারনে সড়কে মাটি পড়ায় উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে।
এই ব্যাপারে রাঙামাটির উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহম্মেদ রাসেল বলেন, আমি ঘটনাস্থলে আছি, নিহতদের পরিবারকে যথাযথ আর্থিক সহায়তা প্রদান করা হবে।
প্রসঙ্গত,গত ৮ জুলাই রাঙামাটি‌ জেলার কাপ্তাই উপজেলার কলা বাগানের মা‌লি কলোনীতে পাহাড় ধসে মাটি চাপায় উজ্জ্বল মল্লিক নামে তিন বছরের এক শিশু ও তাহমিনা বেগম (২৫) নামে এক নারীর মৃত্যু হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।