রাঙামাটিতে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে আজ (১ জানুয়ারি) বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে করা হয়।

র‌্যালিটি শহরের বনরুপা হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জাতীয় ও দলীয় সংগীতের মাধ্যমাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আকবরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম। এছাড়া জেলা বিএনপির সহ-সভাপতি সুশোভন দেওয়ান আগা, সাধারণ সম্পাদক দিপন তালুকদার দিপু, যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ সাংগঠনিক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী, পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আজম, পৌর বিএনপির যুগ্ন সম্পাদক মোঃ কামাল হোসেন প্রমুখ সভায় বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের গণতন্ত্র এবং স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা করাই আমাদের প্রতিষ্ঠবার্ষিকীর একমাত্র লক্ষ্য। কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র মুক্তির আন্দোলন ত্বরান্বিত করতে ছাত্রদলকে শক্তিশালী করার আহবান জানান।

বক্তরা আরো বলেন,গত দশক ধরে বিএনপি’র আন্দোলন সংগ্রামেও তেমন অগ্রণী ভূমিকা পালন করতে পারেনি বিএনপির ভ্যানগার্ড খ্যাত সংগঠনটি। তবে নতুন বছরে নতুন উদ্যোমে দলের আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেবেনে বলে জানান ছাত্রদলের নেতারা। সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।