রাঙামাটিতে জাতীয়তাবাদী মহিলা দল থেকে ৫০ জনের পদত্যাগ

একপেশে ও অগণতা‌ন্ত্রিক ভাবে তৃনমুলের মতামতকে অগ্রাহ্য করে ক‌মি‌টি ঘোষনার পাঁচ‌দিনের মাথায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দ‌ল, রাঙামা‌টি শাখার ৫০ জন ‌নেতাকর্মী ‌লি‌খিত স্বাক্ষরে পদত্যাগ করেছেন। পদত্যাগকারীরা বর্তমান ক‌মি‌টির বি‌ভিন্ন পদে আছেন।

আজ র‌বিবার সকালে রাঙামা‌টি শহরের এক‌টি রেস্টু‌রে‌ন্টে সংবাদ স‌ম্মেল‌নে এ ঘোষনা দেন তারা। সংবাদ স‌ম্মেল‌নে লি‌খিত বক্তব্য পাঠ করেন দলের সাবেক সাধারন সম্পা‌দক শা‌হিদা আক্তার।

তি‌নি বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী কাউ‌ন্সিল আহবান না করে দলের ভেতরের এক‌টি বি‌শেষ গোষ্ঠীর ইন্ধ‌নে কেন্দ্র থেকে ১০১ সদস্য ক‌মি‌টি ঘোষনা করা হয়। এতে করে দলের দুঃসময়ে ত্যাগী নেতৃবৃন্দকে যেমন অবমূল্যায়ন করা হয়েছে, তেম‌নি তৃনমুলের মতামতকে উ‌পেক্ষা করা হয়েছে। এতে করে, দলের ভেতর চাপা ক্ষোভ ও বিশৃঙ্খল অবস্থা বিরাজ কর‌ছে।

‌নেতৃবৃন্দরা, কেন্দ্র ঘো‌ষিত রাঙামা‌টি জাতীয়তাবাদী মহিলা দল ভেঙ্গে দিয়ে ত্যাগী নেতাকর্মী‌দের মূল্যায়ন করে কে‌ন্দ্রিয় ক‌মি‌টি ও জেলা বিএন‌পির প্র‌তি নতুন ক‌মি‌টি ঘোষনা করার দা‌বি জানান। এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দ‌ল, রাঙামা‌টি শাখার সাবেক সভাপ‌তি ‌মিনারা বেগমসহ অন্যরা উপ‌স্থিত ছি‌লেন।

প্রসঙ্গতঃ গত ৫ এ‌প্রিল জাতীয়তাবাদী মহিলা দলের ‌কে‌ন্দ্রিয় ক‌মি‌টির সভাপ‌তি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষ‌রিত রাঙামা‌টি জেলা ম‌হিলা দলের ১০১ সদস্য বি‌শিষ্ট ক‌মি‌টি ঘোষনা করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।