রাঙামাটিতে ট্রাকের ধাক্কায় মাউন্টাইন বাইকার নিহত

রাঙামাটিতে ট্রাকের ধাক্কায় মো. কাউসার (১৮) নামের এক মাউন্টাইন বাইকার নিহত হয়েছে। আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কাউসারের বাড়ি চট্টগ্রামের লালখানা বাজার এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। কাউসার ও তার দুই বন্ধু চট্টগ্রাম থেকে মাউন্টাইন বাইক নিয়ে রাঙামাটিতে আসার সময় জেলা শহরের মানিকছড়িস্থ মুন্সী আব্দুর রব চত্তর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক কাউসারের বাইকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় স্থানীয়রা কাউসারকে উদ্ধার করে রাঙামাটিতে জেনারেল হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার সহকারী পরিদর্শক (এসআই) লিমন বোস জানান, ঘাতক ট্রাকটিকে রাঙামাটির কাউখালী উপজেলার রাবার বাগান এলাকায় আটক করেছে পুলিশ। ট্রাকের ড্রাইভার পলাতক থাকলেও হেলপারকে আটক করা গেছে ।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, নিহত পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ নিয়ে সড়ক দূর্ঘটনা মামলা দায়ের করা হবে। মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।