রাঙামাটিতে ডাকাত সর্দার গ্রেফতার

রাঙামাটিতে গ্রেফতারকৃত ডাকাত সর্দার নিউটন চাকমা
রাঙ্গামাটিতে ডাকাত সর্দার নিউটন চাকমা(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কোতয়ালী থানা পুলিশ সাংবাদিকদের এসব তথ্য জানান।
অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান, ডাকাত দলের ১০ সদস্যর একটি চক্র চলতি বছরের ৪মে রাত ১টার দিকে জেলা সদরের সাপছড়ি ইউনিয়নের দেপ্প্যাছড়ি যাত্রী ছাউনীর সামনে যানবাহন গতিরোধ করে অস্ত্রের মুখে ডাকাতি করে। এসময় একজন মোটরবাইক আরোহী আহত হয়। তিনি বলেন, ক্ষয়ক্ষতি পরিমাণ সম্পর্কে সম্পর্কে জানা না গেলেও এসময় ৬টি ট্রাক, তিনটি সিএনজি ও একটি মোটর সাইকেলে ডাকাতি করা হয়।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পরবর্তী পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য কালাধন চাকমাকে গ্রেফতার করে। কালাধন চাকমার স্বীকারোক্তিতে ডাকাত দলের আরেক সদস্য রমেশ ত্রিপুরাকে পুলিশ গ্রেফতার করে। রমেশ ত্রিপুরার স্বীকারোক্তিতে ৮ মে রাতে জেলা শহরের পর্যটন এলাকা থেকে ডাকাত দলের মূল হোতা নিউটন চাকমাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার বলেন, নিউটন চাকমার জন্য পুলিশ আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করবে। পুলিশ সুপার জানান,এ চক্রটি দীর্ঘদিন ধরে ডাকাতি করার পরিকল্পনা করার চেষ্টা করে আসছিলো। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃত তিনজনই সাজাপ্রাপ্ত আসামী এবং তিনজনই পেশাধারী ডাকাত বলে তিনি জানান। তাদের স্বীকারোক্তিতে আর চারজনের নাম জানা গেলেও বাকীদের নাম জানা যায়নি। নিরাপত্তার স্বার্থে তাদের নাম এখন প্রকাশ করা যাচ্ছে না বলে পুলিশ সুপার জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।