রাঙামাটিতে তরুণীর রহস্যজনক মৃত্যু

%e0%a6%b0%e0%a6%b9%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af%e0%a6%9c%e0%a6%a8%e0%a6%95-%e0%a6%ae%e0%a7%83%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a7%81রাঙামাটি শহরের ইসলামপুর এলাকায় আছমা আক্তার (২০) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত তরুণী ওই এলাকার রফিক বেপারীর মেয়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে ঘরের সিলিংয়ের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় আছমার মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে আসেন আছমার বাবা। পরে তিনি স্থানীয়দের সহায়তায় ঝুলন্ত অবস্থা থেকে মৃত দেহটিকে নীচে নামান। মত্যুর কারন সম্পর্কে জানতে চাইলে কেউ মুখ খুলতে রাজি হননি।
নিহত আছমার পিতা রফিক বেপারী জানান, আমি কাজের জন্য বাইরে ছিলাম। ঘটনার খবর পেয়ে আমি এসে আমার মেয়েকে গলায় ওড়না পেচানো অবস্থায় থাকতে দেখতে পাই। মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানান তিনি। খোঁজ নিয়ে জানা গেছে নাছিমার নিজের মা নাই, সৎ মায়ের সাথে বসবাস করতো। ঘটনার সময় সৎ মা মনোয়ারা বেগম বাবার বাড়িতে ছিলেন।
পৌর কাউন্সিলর মো: হেলাল উদ্দীন জানান, ঘটনাটি শুনেছি এ বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।
রাঙামাটির কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত করে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।