রাঙামাটিতে তৃতীয় ধাপে টিসিবি পণ্য বিতরণ শুরু

NewsDetails_01

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাঙামাটি সদর উপজেলাতে তৃতীয় ধাপে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ জুন) সকালের দিকে মগবান ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে কার্যক্রমের উদ্বোধন করেন। এর পরই লাইনে দাঁড়িয়ে কার্ডধারীরা টিসিবির পণ্য কেনা শুরু করেন।

NewsDetails_03

উদ্বোধনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুর রশিদ, সহকারী প্রোগ্রামার বিপুল বণিক, মগবান ইউপি চেয়ারম্যান পুষ্পরঞ্জন চাকমা ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সুজন কুমার দে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, গত পবিত্র ঈদুল ফিতরে প্রধানমন্ত্রী ১ কোটি নিম্ন আয়ের মানুষকে টিসিবির পন্য দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সেই ১ কোটি মানুষকে এবারও টিসিবির পণ্য সুলভ মূল্যে বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেজ ৪০৫ টাকা মূল্য নিধারণ করা হয়েছে। এর মধ্যে ১ কেজি চিনি ৫৫ টাকা, মশুর ডাউল ২ কেজি ১৩০ টাকা ও ২ লিটার সয়াবিন তেল ২২০ টাকা মূল্য ধরা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা বিনতে আমিন বলেন, সদর উপজেলার ৬টি ইউনিয়নে ৫ হাজার ৬৭৫ জনকে টিসিবি পণ্য দেয়া হবে। আজকে মগবান ইউনিয়নের ১ হাজার ১৭৮ জনকে টিসিবি পণ্য বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন