রাঙামাটিতে ত্রাণ পৌঁছে দিচ্ছে ডি‌সির ইমার্জেন্সি রেসপন্স টিম

রাঙামাটিতে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে জেলা প্রশাসকের ইমার্জেন্সি রেসপন্স টিম। এখন থেকে এই টি‌মের সদস্যরা মোটর সাইকেল যোগে কর্মহীন, দুস্থ, অসহায়,গরীব জনসাধারণের ‌সেবা দিয়ে যাবেন।

রাঙামা‌টি জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ইমার্জেন্সি রেসপন্স টিমটি গঠন করা হয়। ‌জেলা প্রশাসন কার্যাল‌য়ের এন‌ডি‌সি উত্তম কুমার দাশের নেতৃত্বে এ টিম‌টি প‌রিচালিত হবে।

‌জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি)র’সার্বিক তত্ত্বাবধানে এই টিম পরিচালনা করা হবে। কেউ ত্রাণ না পেয়ে থাকলে জেলা প্রশাসনের মোবাইল নাম্বারে ফোন দিলে ইমার্জেন্সি রেসপন্স টিম’ দ্রুত সম‌য়ের ম‌ধ্যে ত্রাণ নিয়ে হা‌জির হবে।

ইমার্জেন্সি রেসপন্স টিমের লিডার এন‌ডি‌সি উত্তম কুমার দাশ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম, কন্ট্রোল রুমের মাধ্যমে প্রতিবন্ধী, তালিকা থেকে বাদ পড়া, নিম্ম আয়ের মানুষ যারা বিভিন্ন কারনে ত্রাণ নিতে আসতে পারছেন না এমন লোকদের বাসায় বাসায় ত্রাণ পৌছে দিতে জেলা প্রশাসকের নির্দেশে ইমার্জেন্সি রেসপন্স টিম গঠন করা হয়েছে।

তিনি আরো বলেন,এই টিম আজ বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে ১৮-২০ জনের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয় এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে। তবে এক্ষেত্রে করোনা ভাইরাসের বিস্তার রোধে সামা‌জিক দুরত্ব ও সুরক্ষাকে প্রাধান্য দেয়া হচ্ছে।

আরও পড়ুন
Loading...