রাঙামাটিতে দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

রাঙামাটিতে করোনার কারণে কর্মহারা শ্রমজীবী বিভিন্ন শ্রেণী-পেশার দেড় শতাধিক পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

সোমবার (২৬ জুলাই) বিকাল ৩টায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে রাঙামাটি শিশু নিকেতন স্কুল মাঠ প্রাঙ্গণে এ দেড় শতাধিক পরিবারের হাতে তুলে দেওয়া হয় এই মানবিক সহায়তা।

এ সময় রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুন, নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট বোরহান উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন,‘করোনাসহ যে কোন দুর্যোগের সময় মানুষের পাশে সবসময় দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। করোনাকালীন সম‌য়ে যাতে কোন গরীব, অসহায় দরিদ্রপীড়িত মানুষ অনাহারে না থাকেন সেজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক উপহার প্রদান করা হচ্ছে।’ তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা দেওয়া হয়েছে প্রায় দেড় শতাধিক পরিবারে। যেখানে প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণী-পেশার নারী-পুরুষ রয়েছেন।’ তিনি বলেন, ‘এই কার্যক্রম চলমান থাকবে এবং পর্যায়ক্রমে অন্যদেরও সহায়তা দেওয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।