রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে জেএসএস সংস্কারের একজন নিহত

রাঙামাটির জেলার নানিয়ারচর উপজেলা সদরে বিহার পাড়া এলাকায় দুর্বৃত্তের গুলিতে জেএসএস সংস্কারের একজন কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম শান্তি চাকমা। আজ বুধবার সন্ধ্যায় ৭ টায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্র থেকে জানা যায়, আজ বুধবার সন্ধ্যা ৭ টার দিকে বিহার পাড়ায় শান্তি চাকমা বাড়ী থেকে বের হয়ে নানিয়ারচর বাজারে মিলন নাথের গুদাম ঘরের পাশে ওৎ পেতে থাকা দুর্বত্তরা তাকে কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে এসে শান্তি চাকমাকে গুরুতর আহত অবস্থায় নানিয়ারচর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। রাজনৈতিক প্রতিহিংসার কারণে শান্তি চাকমাকে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন।
এদিকে এ ঘটনার জন্য জেএসএস সংস্কারের নেতারা ইউপিডিএফ প্রসীত গ্রæপকে দায়ী করেছে। তবে এ ঘটনা অস্বীকার করেছে ইউপিডিএফ এবং এটা তাদের নিজেদের সংগঠনের অভ্যন্থরীন কোন্দল বলে জানান ইউপিডিএফ প্রসীত গ্রুপ।
রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ত্রিদীব কান্তি দাশ জানান, পুরো বাজারের মধ্যে এই ঘটনায় আমরা খুবই মর্মাহত হয়েছি। সবার মধ্যে আতংক বিরাজ করছে। সনাতন স¤প্রদায়ের একটি বৃহৎ উৎসবের আজ অষ্টমী পূজা এই ঘটনায় পূজার আনন্দও মাটি হতে বসেছে।
নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপতালে পাঠানো হবে বলে পুলিশের এ কর্মকর্তা জানান ।

আরও পড়ুন
Loading...