রাঙামাটিতে দুর্বৃত্তের গু‌লিতে জেএসএস নেতা আবিস্কার চাকমা নিহত

NewsDetails_01

রাঙামাটির সদর উপজেলাধীন বন্দুকভাঙ্গা এলাকায় দুর্বৃত্তের গুলিতে জেএসএস নেতা আবিস্কার চাকমা(৪০) নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহতের বাড়ি বাঘাইছড়ির সারোয়াতলী ইউনিয়নের সিজক এলাকায়। তার পিতা মিন্টু চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার (৩০নভেম্বর) ভোর সাড়ে পাঁচটার সময় সাংগঠনিক দায়িত্ব পালনকালে একদল সশস্ত্র দুর্বৃত্ত অতর্কিত হামলা চা‌লি‌য়ে আবিস্কার চাকমাকে গু‌লি করে হত্যা করে। সে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর শীর্ষ পর্যায়ের নেতা এবং একাধিক মামলার আসামী বলে স্থানীয় ও নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্রে জানা গেছে।

NewsDetails_03

জানা গেছে, বিগত বছরে বাঘাইছড়ি এলাকার দায়িত্বে থাকলেও সম্প্রতি আবিস্কার চাকমা রাঙামাটির লংগদু, নানিয়ারচর ও সুবলংয়ের দায়িত্বে থেকে সদর উপজেলাধীন বন্দুকভাঙ্গা ইউনিয়নের কিচিং আদম এলাকায় বসবাস করতো। তার অবস্থান নিশ্চিত হয়েই একদল সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

স্থানীয়দের ধারনা,জেএসএ‌সের প্র‌তিপক্ষ ইউ‌পি‌ডিএফ এ হত্যাকান্ডের সাথে জ‌ড়িত থাকতে পারে।

বিষয়টি শুনেই ঘটনাস্থলে কোতয়ালী থানা পুলিশের একটি টিমকে পাঠানো হয়েছে। তারা ফিরে আসলে ঘটনার বিস্তারিত জানানো যাবে বলে জানিয়েছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ।

আরও পড়ুন