রাঙামাটিতে ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে বর্বর নির্যাতনের ঘটনাসহ সারাদেশে ঘটে যাওয়া একের পর এক ধর্ষণ নারী নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের গ্রেপ্তার করে এর বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে রাঙ্গামাটিতে আলোক প্রজ্জ্বলন করেছে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ।

আজ বুধবার (৭ অক্টোবর ২০) সন্ধ্যা ৬টায় রাঙামাটি শহরের পুরাতন বাস স্টেশন সংলগ্ন দোয়েল চত্বরে জেলা ছাত্রলীগের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

এতে রাঙামাটি জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার, সাধারণ সম্পাদক লেখিকা চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সাংগঠনিক সম্পাদক সাল্লাউদ্দিন টিপুসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এসময় কর্মসূচিতে অংশ নেয়া প্রত্যেকের হাতে একটি করে মোমবাতি ছিল।

আলোক প্রজ্জ্বলনে আব্দুল জব্বার সুজন বলেন, সকল ধর্ষককে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক। যারা ধর্ষক বা এর সাথে যারা সংশ্লিষ্ট তাদের যেন দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করা হয়। একই সাথে তিনি আরো বলেন, ধর্ষকের কোন দল-মত নেই। সে যেই হোক না কেন আমরা তার কঠোর শাস্তি চাই। আজকে আমরা আঁধারের বিরুদ্ধে আলোক মিছিল করে সেই বার্তাটি দিতে চাই।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।