রাঙামাটিতে নিহত আনসার সদস্যের পরিবার প্রতি এক লাখ টাকার সহায়তা

রাঙামাটিতে নিহত আনসার সদস্যের পরিবারকে সহায়তা প্রদান
রাঙ্গামাটির বাঘাইছড়িতে নিহত আনসার সদস্যের প্রতি পরিবারকে নগদ এক লাখ টাকা প্রদান করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১টার দিকে রাঙ্গামাটি আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে আনুষ্টানিকভাবে নিহত আনসার সদস্যদের পরিবারের হাতে প্রতিশ্রুত ৫ লক্ষ টাকার মধ্যে ১ম পর্যায়ে ১ লক্ষ টাকার অর্থ তুলে দেন আনসার ও ভিডিপির চট্টগ্রাম-পার্বত্য রেঞ্জের উপ মহা পরিচালক মোঃ সামছুল আলম। এ সময় জেলা কমান্ডার আব্দুল আউয়াল, সাকেল এ্যাডজুটেন্ড মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
উপ মহা পরিচালক মোঃ সামছুল আলম বলেন,বাঘাইছড়ি উপজেলার নির্বাচনে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে দুর্বৃত্তের গুলিতে যেকজন আনসার সদস্য প্রাণ দিয়েছেন, এটি দুঃখজনক, অপুরণীয় ক্ষতিও বটে। কোন কিছু দিয়ে এ ক্ষতি পুরণ করা সম্ভব নয়। তবে বিভিন্নভাবে সহায়তা দিয়ে তাদের পরিবারের পাশে আমরা দাঁড়াব। তিনি নিহত আনসার সদস্যের পরিবারে যোগ্যতা অনুযায়ী চাকরী ও শিক্ষার্থীদের পড়ালেখার ভার অত্র বহিনী বহন করবে বলেও আশ্বাস দেন।
প্রসঙ্গতঃ গত ১৮ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনী দায়িত্ব পালন শেষে ভোট কেন্দ্র থেকে ফেরার পথে বাঘাইছড়ি উপজেলায় বাঘাইছড়ি-দীঘিনালা সড়কের নয় মাইল এলাকায় একদল অস্ত্রধারীদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ সাতজন নিহত ও ১৪ জন আহত হন। ঘটনায় মিহির কান্তি দত্ত, বিলকিস আক্তার, জাহানারা বেগম ও আল আমিন নামের আনসার ও ভিডিপির ৪ জন সদস্য নিহত হন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।