রাঙামাটিতে পর্যটকবাহী সব বোটের ছাদ খুলে ফেলতে প্রশাসনের নির্দেশ

রাঙামাটির ডিসি বাংলো হ্রদ সন্নিকটে বোট ডুবিতে নারী শিশুসহ ৫ জন এবং কাপ্তাই উপজেলার কেপিএমের কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে বোট ডুবে ১ জনসহ মোট ৬ জনের প্রানহানী ও ২জন পর্যটক নিখোঁজ থাকার ঘটনার কারনে রাঙামাটির কাপ্তাই হ্রদে চলাচলকারী সকল বোটের ছাদ খুলে ফেলার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদের সভাপতিত্বে সড়ক ও নৌপথে দুর্ঘটনা প্রতিরোধে করনীয় সম্পর্কে একটি জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা প্রশাসনের এক জরুরী সভায় রাঙামাটিতে আগত সকল পর্যটককে লাইফ জ্যাকেট পরিধান নিশ্চিত করতে হবে, কাল শনিবার (১৫ ফেব্রয়ারি) থেকে সকল বোটের ফিটনেস চেকসহ ম্যাজিষ্ট্রেট কর্তৃক অতিরিক্ত যাত্রী বহন পরিহার ও যাত্রী সচেতনতা বৃদ্ধি করার বিষয়েও সিদ্ধান্ত গ্রহণ করা হয় উক্ত জরুরী সভায়।

উক্ত সভায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শিল্পী রানী রায়, অতিরিক্ত পুলিশ সুপার( সদর) তাপস রঞ্জন ঘোষ, প্যানেল মেয়র জামাল উদ্দীন, বাস মালিক সমিতির সভাপতি মাইনুদ্দীন সেলিমসহ বোট মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...