রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বিক্ষোভ

সেনা সদস্য হত্যার প্রতিবাদ

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় কেএনএফ সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নাজিম উদ্দিন নিহত ও রুমা উপজেলায় নির্মাণ শ্রমিকদের উপর গুলিবর্ষণ ও অপহরণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি)।

আজ শুক্রবার (১৭ মার্চ) সকালে পিসিএনপি রাঙামাটি জেলা শাখার উদ্যোগে রাঙামাটি শহরের পৌর চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপা চৌমুহনী চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশ হয়।

NewsDetails_03

পিসিএনপি’র রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মজিবর রহমান, মহাসচিব আলমগীর কবির, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র রাঙামাটি জেলা সভাপতি মো. হাবীব আজম সহ পিসিএনপি, পিসিসিপি, পিসিএমপি’র কেন্দ্রীয়, জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে মানুষ আজ নিরাপত্তাহীনতায়। কেউ নিরাপদে নেই। মানুষ এক আতঙ্কের মধ্য দিয়ে দিন পার করছে। সন্ত্রাসীদের চাঁদাবাজি, অপহরণ, খুন-গুম আজ সাধারণ মানুষ অতিষ্ঠ। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আমরা সরকার ও প্রশাসনের নিকট জোর আহ্বান জানাচ্ছি।

আরও পড়ুন