রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে পৌরসভার চাল বিতরণ

রাঙামাটি পৌরসভার উদ্যোগে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে ( সাবেক) পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
গত ১৩ জুনের পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ করেছে রাঙামাটি পৌরসভা। শুক্রবার দুপুরে পৌরসভা ভবনের দ্বিতীয় তলায় আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চাল বিতরণ করেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। এ সময় পৌর আওয়ামী লীগ সভাপতি মো. সোলাইমান চৌধুরীসহ পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে পৌরসভার প্যানেল মেয়র ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্যশস্য বিতরণী অনুষ্ঠানে জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, পৌর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু, রাঙামাটি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি অলি আহমদ, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদুল আজিজ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর কাউন্সিলর কালায়ন চাকমা।
পৌরসভা কর্র্তৃপক্ষ জানায়, পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এবং কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশা ও শ্রেণির শ্রমিক সংগঠনের ৪ হাজার সদস্যকে খাদ্য সহায়তা হিসেবে ২০ কেজি করে চাল বিতরণ করেছে রাঙামাটি পৌরসভা।
প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, সরকারের তাৎক্ষণিক নির্দেশে এবং স্থানীয় বিভিন্ন প্রশাসনের বলিষ্ঠ ভূমিকার কারণে পাহাড় ধসের দুর্যোগ দ্রুত মোকাবেলা সম্ভব হয়েছে। দ্রুত সংকট মোকাবেলার কারণে অল্প সময়ের মধ্যে রাঙামাটির পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে, ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।