রাঙামাটিতে প্রাথমিক শিক্ষা সপ্তাহ সমাপনী

রাঙামাটিতে প্রাথমিক শিক্ষা সপ্তাহ সমাপনী
“মানসম্মত শিক্ষা শেখ হাসিনার দিক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটিতে গত ৬মার্চ থেকে শুরু করে ১২মার্চ বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ (২০১৮)উদযাপন শেষ হয়।
রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে প্রাথমিক শিক্ষা অফিসার (ভাঃ) মনছুর আলী চৌধুরীর সভাপতিত্বে¡ কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১২মার্চ (সোমবার) আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাঙামাটি অতিরিক্ত প্রাথমিক শিক্ষা অফিসার মফিজুল ইসলাম, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা, বাঘাইছড়ি উপজেলা শিক্ষা কর্মকর্তা (চঃদাঃ) নিখিলেশ চাকমা, জুরাছড়ি উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভাঃ) আশিষ কুমার ধর, সাপছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন চাকমা ও বরকল ধামাইছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল চাকমা প্রমূখ। এ সময় জেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, সরকারী কর্মকর্তা কর্মচারী ও ছাত্র/ছাত্রীরা উপস্থিত ছিলেন । এর আগে স্কুল প্রাঙ্গণে বসানো স্টল পরিদর্শন করেন অতিথিরা।
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে র‌্যালি, আলোচনাসভা ও কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন শিক্ষা উপকরণ নিয়ে স্টল বসানো হয়। এছাড়া মেলায় মিনা প্রদর্শনী, শিশুদের জন্য পাপেট শো, শিক্ষামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।