রাঙামাটিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প

রাঙামাটিতে দুই শতাধিক গরীব ও দু:স্থদের মাঝে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে। রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।

আজ বুধবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় শহরের কাঠাঁলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন এর আয়োজনে ও জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের সহযোগিতায় বিনামূল্যে এ চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

চক্ষু চিকিৎসা ক্যাম্পে চোখের জেনারেল অপারেশন, ছানি অপারেশন, চশমার পাওয়ার নির্ধারণ, রক্তের গ্রুপ, ডায়াবেটিস, ব্লাড প্রেসার, মেডিসিন, চক্ষু পরীক্ষাসহ অন্যান্য চিকিৎসা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়।

এসময় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, প্যানেল মেয়র জামাল উদ্দিন, মহিলা কাউন্সিলর জুবাইতুন নাহার, জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের ব্যবস্থাপনা পরিচালক মো: কামাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ক্যাম্পে জবল-ই নূর এর চিকিৎসালয়ের প্রধান চিকিৎক ডাঃ শেখ মোহাম্মদ মুরাদ উপস্থিত থেকে চক্ষু চিকিৎসা ও চিকিৎসা প্রদান করেন। দিনব্যাপী এই চক্ষু ক্যাম্পে সেবা নিতে আসা রোগীদের বিভিন্ন ধরনের চোখের সমস্যা চিহ্নিত করে চিকিৎসা ও পরামর্শ দেন তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।