রাঙামাটিতে বৈশাখী ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন

রাঙামাটিতে বৈশাখী ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন
রাঙামাটিতে বৈশাখী ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী গত অনুষ্ঠান শুক্রবার শাহ্ বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে। শহরের বিভিন্ন এলাকা থেকে মোট ১২টি ক্রিকেট দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে। রাঙামাটি বৈশাখী ক্রিকেট টুর্ণামেন্ট কমিটি এই টুর্নামেন্টের আয়োজনে করে।
ফাইনাল খেলায় প্রথমে ব্যাটিং করতে নামা ভিক্টোরি ক্রিকেট ক্লাব ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান টার্গেট দেয় ঈগল ফৌজ ক্রিকেট ক্লাবকে। ঈগল ফৌজ ১৫৯ রানকে তাড়া করতে নেমে সব উইকেট হারিয়ে ১৩০ রান সংগ্রহ করে রানার আপ হয়। ফলে খেলায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে ভিক্টোরি ক্রিকেট ক্লাব।
সমাপনী খেলা শেষে বৈশাখী ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির সদস্য অজিত শীলের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়াম্যান নিখিল কুমার চাকমা, বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর পুলক দে, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম প্রমূখ।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তরা বলেন, বিশ্বে ভয়ানক ব্যাধি হয়ে দাঁড়িয়েছে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদ। যুব ও তরুনদের এসব ব্যাধি হতে দুরে রাখতে ক্রীড়ার কোন বিকল্প নেই। ক্রীড়া মানুষের মন ও শরীরকে সুস্থ সবল রাখে। এ জন্য লেখাপড়া ও অন্যান্য কাজের পাশাপাশি যুব ও তরুণদের খেলাধুলায় ব্যস্ত থাকতে হবে। ক্রীড়া সমাজের অসংগতি দূর করে।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হয় ঈগল ফৌজ ক্লাবের মিজান,সেরা বোলার ভিক্টোরি ক্লাবের লেমন, ম্যান টুর্নামেন্টে সেরা ম্যান অব দি সিরিজ মনোনীত হয় ভিক্টোরি ক্লাবের বাপ্পি। খেলা শেষে চ্যাম্পিয়ন খেলোয়াড়দের ৫হাজার টাকা, রানার আপ দলকে ৩হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফি বিতরণ করে অতিথি ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।