রাঙামাটিতে মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন ঐন্দ্রিলা দে

জেলা প্রশাসকের হাত থেকে সনদপত্র ও ক্রেস্ট গ্রহন করছেন ঐন্দ্রিলা দে পূজা
জাতীয় শিক্ষা সপ্তাহে রাঙামাটি জেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন কাপ্তাই নৌ বাহিনী স্কুলের দশম শ্রেণির মেধাবী ছাত্রী ঐন্দ্রিলা দে পূজা।
আজ মঙ্গলবার রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদ ঐন্দ্রিলা দে পূজার হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন।উল্লেখ্য যে ঐন্দ্রিলা দে পূজা লেখাপড়ার পাশাপাশি সংস্কৃতির বিভিন্ন শাখায় সমানভাবে পারদর্শিতা রেখে চলেছেন। তার পিতা দিলিপ দে গ্রামীণ ব্যাংকের একজন কর্মকর্তা এবং তার মাতা বুলবুলি দে কাপ্তাই বি.এম. সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকা।
ঐন্দ্রিলার এ প্রাপ্তিতে কাপ্তাই নৌ বাহিনী স্কুলের অধ্যক্ষ ই: কমান্ডার জি.কিউ. খান, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, নৌবাহিনী স্কুলের প্রধান শিক্ষক এম. জাহাঙ্গীর আলম, কাপ্তাই সাংস্কৃতিক একাডেমীর সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. জুম্মো সুদীপন বলেছেন

    এখানে একজন কুত্তাকে দেখা যাচ্ছে!! উত্তম খীসা, প্রধান শিক্ষক রাংগামাটি সরকারি উচ্চ বিদ্যালয়!! উন্নাসিক মানসিকতার এই শিক্ষকের বহু কীর্তি কাহিনী রয়েছে। স্কুলের টাকা মেরে দেওয়া সহ অভিভাবকদের কাছ থেকে অধিক অর্থ আদায় করা, দুর্ব্যবহার করা তার সুনামের আরেক দিক। সে কারণে বহু বার অপমানিত হয়েছেন, তারপরও তার আক্কেল হয় নি।

  2. সৌমেন বলেছেন

    অভিনন্দন পূজা।।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।