রাঙামাটিতে যুব ও বয়স্ক শিক্ষা কেন্দ্রে ল্যাপটপ বিতরণ

রাঙামাটি জেলার ৩০টি যুব ও বয়স্ক শিক্ষাকেন্দ্রের কেন্দ্র তত্ত্বাবধায়কদের মাঝে প্রিন্টারসহ ল্যাপটপ বিতরণ করা হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও ইউএনডিপি যৌথ প্রকল্প এসআইডি-সিএইচটি’র শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়েশিশু ও নারীর ক্ষমতায়ন কম্পোনেন্ট-এর অধীনে এসব ডিভাইস বিতরণ করা হয়।

আজ সোমবার (২৮ মার্চ) সকালে পরিষদের মিনি কনফারেন্স রুমে প্রিন্টার ও ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এসময় তিনি বলেন, প্রত্যন্ত অঞ্চলের নারীদের মাঝে ডিজিটাল সেবা পৌঁছে দেওয়ার জন্য এই প্রিন্টার ও ল্যাপটপ কাজে লাগাতে হবে। করোনা মহামারির কারণে যুব ও বয়স্ক শিক্ষা কেন্দ্রগুলোর কার্যক্রম ঠিকভাবে পরিচালিত হয়নি। বর্তমানে যেহেতু করোনা মহামারি নিয়ন্ত্রণে রয়েছে, তাই যুব ও বয়স্ক শিক্ষাকেন্দ্রগুলোর কার্যক্রম জোরদারের ওপর গুরুত্বারোপ করেন তিনি।

জেলা পরিষদের সদস্য ঝর্ণা খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসআইডি-সিএইচটি, ইউএনডিপি জেলা ব্যবস্থাপক ঔশ্বর্য চাকমা, ইউএনডিপি উপজেলা ফ্যাসিলিটেটর ধীমান ত্রিপুরা, প্রকল্পের জেলা কর্মকর্তা সুখেশ্বর চাকমাসহ অন্যান্য কর্মকর্তা ও উপজেলা এডুকেশন ফ্যাসিলিটেটরবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।