রাঙামা‌টিতে ল‌রি সিএন‌জি সংঘর্ষে নিহত ৩

NewsDetails_01

রাঙামা‌টি সদ‌রের সাপছ‌ড়ি‌তে ল‌রি ও সিএনজি চা‌লিত অটোরিক্সার সংঘর্ষে তিনজন নিহত হ‌য়ে‌ছে। একই ঘটনায় আহত হয়েছেন ৩ জন। এদের ম‌ধ্যে একজ‌নের অবস্থা আশংকাজনক।

আজ বৃহস্প‌তিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল সা‌ড়ে ৯টায় রাঙামা‌টি চট্টগ্রাম প্রধান সড়কের সদর উপ‌জেলার সাপছ‌ড়ি ইউনিয়‌নের শালবাগান এলাকায় এই ঘটনা ঘ‌টে। আহতদের রাঙামা‌টি জেনা‌রেল হাসপাতা‌লে ভর্তি করা হ‌য়েছে।

NewsDetails_03

নিহত‌রা হ‌লেন মোঃ হা‌নিফ (৪৮), সৈকত চাকমা (২২), সিএন‌জি চালক নুরুল আ‌জিম (৩৫)। এরা সবাই রাঙামা‌টি থে‌কে সিএন‌জি যো‌গে চট্টগ্রাম যা‌চ্ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকা‌লে যাত্রীবা‌হি সিএন‌জি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ল‌রি ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দু‌টি গা‌ড়ি খা‌দে প‌ড়ে যায়। এসময় অটোরিক্সা চালকসহ ৩ জন নিহত ও ৩ জন আহত হন। দুর্ঘটনার পরপরই রাঙামা‌টি ফায়ার সা‌র্ভি‌সের সহায়তায় উদ্ধার কাজ প‌রিচালনা করা হয়। আহতদের উদ্ধার করে রাঙামা‌টি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত‌দের ম‌ধ্যে চি‌কিৎসাধীন অবস্থায় একজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে।

রাঙামা‌টির অ‌তিরিক্ত পু‌লিশ সুপা‌র মোঃ মারুফ আহ‌মেদ জানান, দুর্ঘটনাস্থ‌লে ১জন ও প‌রে হাসপাতা‌লে ২ জ‌নের মৃত্যু হয়ে‌ছে। আইনী পদ‌ক্ষেপ নেয়া হ‌চ্ছে।

আরও পড়ুন