রাঙামাটিতে শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা

সৎ মা আটক

রাঙামাটি শহরে পা‌রিবা‌রিক কলহের জের ধরে সৎ মায়ের বিরুদ্ধে ফারজান (৪) নামে এক শিশুকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

আজ র‌বিবার (১২ জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের ডি‌সি অ‌ফিস সংলগ্ন সোনালী ব্যাংক এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় সৎ মাকে আটক করেছে পুলিশ। আটক কৃত ম‌হিলার নাম কাউছার ফেরদৌস (২৬)। তিনি রিজার্ভ বাজার পুরানপাড়ার বিপু তালুকদারের ১ম স্ত্রী।

জানা যায়, ২য় স্ত্রীসহ ফারজানকে নিয়ে বিপু তালুকদার ডি‌সি অ‌ফিস সংলগ্ন সোনালী ব্যাংক এলাকায় বসবাস করে আসছিল। ১ম স্ত্রী কাউছার থাকতো তবলছ‌ড়িতে। সে ঘরে তাদের দু‌টি সন্তান রয়েছে। এ নিয়ে উভয় স্ত্রী,র ম‌ধ্যে কলহ লেগে থাকতো সবসময়। এক পর্যায়ে র‌বিবার ‌বেলা ১১ টার দিকে ১ম স্ত্রী কাউছার এক‌টি ধাড়ালো ছু‌রি নিয়ে ২য় স্ত্রী ফারাজানার বাসায় প্রবেশ করে। অবস্থা বেগ‌তিক দেখে ফারজানা আত্মরক্ষার জন্য টয়লেটে লুকিয়ে যায় এবং চিৎকার করতে থাকে।

এদিকে কাউছার ফারজানাকে না পেয়ে তার চার বছ‌রের শিশু ফারজানের গলা কাট‌তে থাকে। চিৎকার শু‌নে এলাকাবাসী এ‌সে কাউছারকে ধরে ফেলে এবং আশংকজনক অবস্থায় ফারজানকে রাঙ্গামা‌টি মেডিকেলে নিয়ে আসে।

রাঙ্গামাটি জেলারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ শওকত আকবর বলেন,“ফারজান নামে গলা কাটা এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছে,তবে আ শংকামুক্ত নন। চট্টগ্রা‌মে রেফার করা হবে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল হক র‌নি বলেন, ঘাতক সৎ মা কাউছারকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আরও পড়ুন
Loading...