রাঙামাটিতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে এগ্রিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার (২৫ অক্টোবর) জেলা পরিষদের এনেক্স হলরুমে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোঃ সাওয়াল উদ্দিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সহ সভাপতি ড. জমির শিকদার ।

তিনি বলেন-স্বাধীনতার পরাজিত শত্রু ও সাম্প্রদায়িক অপশক্তি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিতে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা প্রস্তুুত রয়েছে মর্মে হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন- সাম্প্রদায়িক সম্প্রীতি যারা বিনষ্ট করবে তাদেরকে চিরতরে নির্মূল করা হবে। এসময় তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলার পাশাপাশি কেন্দ্রীয় সংসদ ঘোষিত সকল কর্মসূচী সততা ও নিষ্ঠার সাথে পালনের নির্দেশ দেন।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম (নাফা), সদস্য মোঃ বোখারী আজমসহ রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।