রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি আহত

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় আহত ব্যক্তি
রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় আহত ব্যক্তি
রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় ত্রিতাকনাশন চাকমা (৫৮) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তির বাড়ি খাগড়াছড়ি জেলার মহালছড়িতে।

তিনি স্ত্রীকে নিয়ে রাঙামাটি ডায়বেটিস হাসপাতাল থেকে চিকিৎসা শেষে মোটর সাইকেল যোগে বাড়ির উদ্দেশ্য ফেরার পথে দূর্ঘটনার শিকার হয়। সোমবার দুপুর ১টার দিকে বনরূপা শহরে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,বিপরীত দিক থেকে আসা (চট্টমেট্রো-১১-১৩০০) ট্রাকটি পার্ক করা (মহালছড়ি-হ ১১-০৭৫৯) একটি হিরো মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে রাঙামাটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে,আহত ত্রিতাকনাশন চাকমা’র পা ভেঙে গেছে, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণে করা হয়েছে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক এবং মোটর সাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি বলেন, ট্রাকের স্টিয়ারিং ভেঙে যাওয়ায় এ দূর্ঘটনা ঘটে, তবে আহতদের পরিবারের কেউ এখনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।