রাঙামাটিতে ১২০ নারী উদ্যোক্তা পেলেন ৩৬ লাখ টাকা আর্থিক প্রণোদনা

করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের সাহায্যার্থে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এগিয়ে আসায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি অনুদানপ্রাপ্ত ক্ষুদ্র নারী উদ্যোক্তাদেরকে পূঁজি সৃষ্টি ও বৃদ্ধির ক্ষেত্রে এ অর্থ যথাযথভাবে ব্যবহারের আহ্বান জানান।

আজ মঙ্গলবার (২৮ জুন) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভা কক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

জেলা পরিষদ সদস্য ঝর্না খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

সভায় রাঙামাটি জেলার ১০ উপজেলার ১২০টি প্রতিষ্ঠানের ১২০ জন নারী উদ্যোক্তাকে জনপ্রতি ৩০ হাজার টাকা করে ৩৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।